নীতি রিটার্নস

আপনি একেবারে আমাদের পণ্য ও পরিষেবার প্রেম করব.

কিন্তু, আপনি সম্পূর্ণরূপে একটি দ্বারা সুরক্ষিত করছি 100% টাকা ফেরত রিটার্ন নীতি.

এখানে কিভাবে এটি কাজ করে…

কিছু কারণে আপনি প্রথম সময় যে কোনো সময় অসন্তুষ্ট করছি 30 দিন পরে ক্রয়, কেবল আমরা আপনার কাছে বিক্রী সব পণ্য ফেরত, সব ডিজিটাল ভিডিও মুছে, অডিও, এবং টেক্সট ফাইল আপনি আমাদের কাছ থেকে প্রাপ্ত, এবং একটি সম্পূর্ণ অর্থটাই ফেরত জন্য অনুরোধ. আপনি আপনার টাকা ফেরত পাবেন. একটি দৃঢ় যে প্রতিশ্রুতি এবং প্রতিশ্রুতি.

কিছু কারণে আপনি অসন্তুষ্ট হন, তাহলে 31 বা একটি মাল্টি পেমেন্ট অপশন ব্যবহার করে আরও দিন পর ক্রয় (মাসিক বা 3 বেতন যেমন), কেবল আমরা আপনার কাছে বিক্রী সব পণ্য ফেরত, সব ডিজিটাল ভিডিও মুছে, অডিও, এবং টেক্সট ফাইল আপনি আমাদের কাছ থেকে প্রাপ্ত, এবং আপনি শেষ মধ্যে দেওয়া আছে ক্রয় মূল্য কোন অংশ একটি প্রত্যর্পণ জন্য জিজ্ঞাসা 30 দিন. আমরা ক্রয় মূল্য যে অংশ ফেরত দেওয়া হবে.

এই নীতি অধীনে একটি সম্পূর্ণ বা আংশিক ফেরত প্রাপ্ত করার জন্য, শারীরিক পণ্য নীচে তালিকাভুক্ত করা ঠিকানায় আপনার ব্যয় বিক্রী করা উচিত, আপনার ক্রয় তথ্য অন্তর্ভুক্ত করা আবশ্যক (যেমন আপনার প্রাপ্তি একটি কপি হিসাবে) আমরা টাকা ফেরত নিতে পারেন, যাতে, এবং পণ্য বিক্রয়যোগ্য শর্ত থাকা উচিত (I.E. তারা ভালো অবস্থায় আছেন, কারণ আমরা তাদের পুনরায় বিক্রয় করতে পারে). ফিরে শারীরিক পণ্য পুনরায় মোজা ফি সমতুল্য বিষয় 0% ক্রয় মূল্য.

ই-মেইল আপনার টাকা ফেরত অনুরোধ সমর্থন[এ]passive.com. আপনার ই-মেইল বিষয় লাইন শব্দ "প্রত্যর্পণ অনুরোধ" অন্তর্ভুক্ত করুন.

মেল করে আপনার লিখিত টাকা ফেরত অনুরোধ পাঠান:

ইন্টারনেট Marketer Pte লিমিটেড
175একটি Bencoolen রাস্তার, #07-02
সিঙ্গাপুর 189650

ভবিষ্যতে আরও ভাল আপনি এবং অন্যান্য গ্রাহকদের পরিবেশন করা, আমরা অনুরোধ (কিন্তু প্রয়োজন হয় না) আপনি টাকা ফেরত চান কেন আপনি আমাদের জানাতে যে. আমরা সন্তুষ্ট গ্রাহকদের চান.

ফেরত চাওয়ার কিন্তু আমাদের কাছ থেকে কেনা পণ্য ব্যবহার অব্যাহত চুরি হিসাবে একই জিনিস মনে রাখবেন, যে এবং প্রযোজ্য মেধা সম্পত্তি অধিকার আইন লঙ্ঘন হতে পারে দয়া করে.

এই আয় নীতি গত আপডেট করা হয়েছে 28-01-2015.

মাইকেল ই কপিরাইট © ল অফিস. তরুণ PLLC, এবং InternetMillionaires.com এই ওয়েবসাইটের মালিক দ্বারা ব্যবহারের জন্য লাইসেন্সপ্রাপ্ত. সর্বস্বত্ব সংরক্ষিত. এই ডকুমেন্টের কোন অংশ কপি বা কপিরাইট মালিকের এক্সপ্রেস লিখিত অনুমতি ছাড়া অনুমতিপ্রাপ্ত ছাড়া অন্য কেউ ব্যবহার করা যেতে পারে.

Share

Comments are closed.

© কপিরাইট 2024 Ewen Chia, InternetMillionaires.com - সর্বসত্ত্ব সংরক্ষিত বিশ্বব্যাপী. ইন্টারনেট Marketer Pte লিমিটেড এর একটি বিভাগ.
নীতি রিটার্নস | শর্তাবলী এবং শর্তাবলী